1. admin@apurbanews24.com : admin :
  2. Muhammadsaifu2018@gmail.com : Saiful Islam : Saiful Islam
হাইমচরে নিজের নাড়াপাড়ায় আগুন দিয়ে অন্য কে পাষানো চেষ্টা! - অপূর্ব নিউজ ২৪ -ApurbaNews24
রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ০৫:০৮ পূর্বাহ্ন

হাইমচরে নিজের নাড়াপাড়ায় আগুন দিয়ে অন্য কে পাষানো চেষ্টা!

এস এম পারভেজঃ
  • Update Time : রবিবার, ১২ সেপ্টেম্বর, ২০২১
  • ৪২ Time View

এস এম পারভেজঃ

চাঁদপুর জেলা হাইমচর উপজেলার ৩ নং আলগী দক্ষিণ ইউনিয়নের দক্ষিণ আলগী গ্রামের আনা মিয়া মাল রাতের অন্ধকারে নিজের নাড়াপাড়ায় আগুন লাগিয়ে অন্যকে পাষানো চেষ্টা এমনটা অভিযোগ পাওয়া গেছে।

১২ সেপ্টেম্বর রোববার রাত ১ টায় সময় হাইমচর উপজেলা ৩ নং দক্ষিণ আলগী ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের আনা মিয়া মালের নাড়াপাড়ায় কে বা কারা আগুন লাগিয়েছে তার দায় পাশ্ববর্তী আঃ বারেক মালের পরিবার উপর চাপিয়ে দেওয়া চেষ্টা চালাচ্চে। স্থানীয় সুত্রে জানাযায় কিছু দিন পূর্বে আনা মিয়া ও আঃ বারেক মালে মধ্যে জমি ও গাছের ফল পাড়া নিয়ে ঝগড়া হয়।

ঝগড়ার পরিপ্রেক্ষিতে উভয় মধ্যে মারামারি ও সংঘর্ষের ঘটনায় আঃ বারেক মাল হাইমচর থানায় একটি মামলা করেন। ঐ মামলার আসামী আনা মিয়া মালের ছেলে মিজান মাল জেল হাজতে রয়েছে। মামলাটি কে দূর্বল ( হালকা) করার লক্ষে এটি একটি সাজানো নাটক বলে জানান বারেক মালের পরিবার।

এ ব্যাপারে আঃ বারেক মালের ছেলে জুয়েল মাল জানান গতকাল (শনিবার) প্রায় ১ টার দিকে আমার বাবার কিনা জমিতে গাছে ডাল কাটতে গেলে জলিল মাল আমাদের কে বাঁধা দেয়। বাঁধা সাথে হুমকি ধুমকি দিয়ে দেখে নিবে বলে।

তার পর রাত ১.৩০ মিনিটে আনা মিয়া মালের নাড়াপাড়ায় কে বা কারা কিংবা নিজেরা আগুন লাগিয়ে দেয়। সকালে আনা মিয়া মাল মানুষের জানায় বারেক মাল তার ছেলে আগুন দিয়েছে। আনা মিয়ার সাথে আমাদের কোর্টে মামলা চলমান রয়েছে। আমাদের কে পাষানোর জন্য আনা মিয়া মালের এটি একটি নতুন কৌশল।

সে নিজের নাড়াপাড়ায় আগুন লাগিয়ে আমাদের দায় চাপাচ্ছে। আমরা এ ব্যাপারে কিছুই জানি না। ইতিপূর্বে আমাদের সাথে গাছের ফল পাড়া নিয়ে ঝগড়া হয়। আমাকে মেরে আঘাত করে মাথা ফাটিয়ে দিলেন আমরা মামলা করি।

মামলার একজন জেল হাজতে রয়েছে। আমাদের মামলাকে দূর্বল করার জন্য মিথ্যে ও ষড়যন্ত্র করে আমাদের কে পাষানোর জন্য বিভিন্ন কায়দা অপপ্রচার চালাচ্ছে। এঘটনার ব্যাপারে আমরা কিছুই জানি না। তারা তাদের হাজতে আসামী জামিন করতে পাড়ায় এ নাটক করছে।

আমরা প্রশানের কাছে অনুরোধ সঠিক তদন্তের মাধ্যে বিচার দাবী করছি। এ ব্যাপারে আনা মিয়া মাল এর ছেলে সেলিম মিয়া জানান রাতে ১ টায় দিকে আমাদের নাড়াপাড়ায় ৪ জন লোক আগুন লাগিয়ে দৌড় দিয়ে পালিয়ে । আমি ঘর থেকে বের হয়ে দেখি নাড়াপাড়ায় আগুন চলছে। আমি এর সুষ্ঠু বিচার চাই।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2021 বিঃ দ্রঃঅপূর্ব নিউজ ২৪.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।Apurbanews24
Theme Customized BY WooHostBD