1. admin@apurbanews24.com : admin :
  2. Muhammadsaifu2018@gmail.com : Saiful Islam : Saiful Islam
কর্ণফুলী প্রেসক্লাবের পূর্নাঙ্গ কমিটি গঠিত! - অপূর্ব নিউজ ২৪ -ApurbaNews24
শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ১০:০০ পূর্বাহ্ন
শিরোনামঃ

কর্ণফুলী প্রেসক্লাবের পূর্নাঙ্গ কমিটি গঠিত!

কর্ণফুলী প্রতিনিধিঃ
  • Update Time : বুধবার, ১৮ আগস্ট, ২০২১
  • ৪৭ Time View

কর্ণফুলী প্রতিনিধিঃ

চট্টগ্রামের কর্ণফুলী উপজেলায় কর্মরত প্রিন্ট, ইলেকট্রিক ও অনলাইন মিডিয়াসহ সকল সংবাদকর্মীদের নিয়ে ২১ সদস্য বিশিষ্ট কর্ণফুলী প্রেসক্লাবের পূর্নাঙ্গ কমিটি গঠন করা হয়েছে।

১৭ আগস্ট (মঙ্গলবার) সন্ধ্যা ৭টায় উপজেলার মইজ্জ্যারটেক এক হলরুমে পেশাদার সাংবাদিক নিয়ে অনুষ্ঠিত এক সভায় এ কমিটি ঘোষণা করা হয়।

এতে মোহাম্মদ বেলায়েত হোসেনের সঞ্চালনায় সভাপতিত্ব করেন মোহাম্মদ এয়াকুব।

ঘোষিত কমিটির উপদেষ্টারা হলেন-দৈনিক ইত্তেফাকের সিনিয়র সাংবাদিক ও পটিয়া প্রেসক্লাবের সভাপতি মোঃ হারুন রশিদ, দৈনিক পূর্বকোণের সিনিয়র সাংবাদিক জাহেদ মোহাম্মদ আলাউদ্দিন, সিনিয়র সাংবাদিক শফিউল আজম চৌধুরী।

কমিটিতে জাতীয় দৈনিক সকালের সময় পত্রিকার কর্ণফুলী প্রতিনিধি মোঃ এয়াকুব (সভাপতি), সাপ্তাহিক নবীন কণ্ঠের সম্পাদক মোঃ বেলায়েত হোসেন (সম্পাদক), দৈনিক ইনফো বাংলার কর্ণফুলী প্রতিনিধি সারোয়ার রানা (সাংগঠনিক সম্পাদক) করে ২ বছরের জন্য কার্যকরী কমিটি ঘোষণা করা হয়।

এছাড়াও দৈনিক আমাদের চট্টগ্রাম এর প্রবীণ সাংবাদিক মোহাম্মদ ইদ্রিস হায়দার (সিনিয়র সহ-সভাপতি), আরজি বাংলা টিভি -মোঃ জামাল উদ্দিন (অর্থ সম্পাদক), দৈনিক একুশে সংবাদের মোঃ ইসমাইল হোসেন (প্রচার সম্পাদক), সাপ্তাহিক পূর্ববাংলার কর্ণফুলী প্রতিনিধি মোঃ জাহাঙ্গীর আলম রেজভী (জনসংযোগ বিষয়ক সম্পাদক), নবীন কন্ঠের কর্ণফুলী প্রতিনিধি মোহাম্মদ হাসান উল্লাহ (দপ্তর সম্পাদক), আরজি টিভি মুহাম্মদ সেলিম উদ্দীন চৌধুরী (ক্রীড়া সম্পাদক), কে টিভি মোহাম্মদ ইকবাল (প্রকাশনা সম্পাদক)।

এসময় সাংবাদিক নেতৃবৃন্দরা বলেন, ‘নবসৃষ্ট কর্ণফুলী উপজেলা ছিল ত্রিমুখী শাসনের অধীনে, মরহুম আখতারুজ্জামান চৌধুরী বাবু ভাইয়ের লালিত স্বপ্ন ও আমাদের মাননীয় ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ এমপির ঐকান্তিক প্রচেষ্টায় কর্ণফুলী আজ একটি স্বতন্ত্র উপজেলা। কোন ভাড়া করা সাংবাদিক নয়; কর্ণফুলী উপজেলায় স্থায়ী ভাবে বসবাসকারী সংবাদকর্মীদের নিয়ে আজ কর্ণফুলী প্রেসক্লাবের যাত্রা শুরু করছি।’

এতে বক্তারা আরো বলেন, ‘সংবাদ মাধ্যম হল সমাজ ও জাতীর দর্পণ, এই সংগঠনটি কর্ণফুলী উপজেলার ইতিহাস ঐতিহ্য, সাংস্কৃতিক ও উন্নয়নসহ নানামুখী সমস্যার সংবাদ প্রকাশের এর মাধ্যমে যাবতীয় সমস্যা নিরসনে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবেন।’

‘পাশাপাশি আমরা চট্টগ্রামের স্থানীয় পত্রিকার সম্পাদক ও জাতীয় পত্রিকার ব্যুরো প্রধানদের প্রতি দৃষ্টি আকর্ষণ করব, কর্ণফুলী উপজেলায় যেনো আলাদা প্রতিনিধি নিয়োগ করা হয়। পটিয়া বা আনোয়ারা প্রতিনিধিদের যেন কর্ণফুলীতে দায়িত্ব দেওয়া না হয়।’

প্রসঙ্গত, দীর্ঘদিন যাবত কর্ণফুলীর সংবাদকর্মীদের প্রাণের দাবি ছিল স্বতন্ত্র কর্ণফুলীর সংবাদ কর্মীদের নিয়ে একটা প্রেসক্লাব গঠন করা। তারই প্রেক্ষিতে সংখ্যাগরিষ্ঠ সাংবাদিকদের সম্মতিতে এই পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2021 বিঃ দ্রঃঅপূর্ব নিউজ ২৪.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।Apurbanews24
Theme Customized BY WooHostBD