1. admin@apurbanews24.com : admin :
  2. Muhammadsaifu2018@gmail.com : Saiful Islam : Saiful Islam
চাঁদপুরে ট্রেনের ধাক্কায় ছাত্রলীগ নেতা মেহেদী হাসান রুবেল নিহত! - অপূর্ব নিউজ ২৪
বৃহস্পতিবার, ০৫ অগাস্ট ২০২১, ০৭:১৩ অপরাহ্ন

চাঁদপুরে ট্রেনের ধাক্কায় ছাত্রলীগ নেতা মেহেদী হাসান রুবেল নিহত!

চাঁদপুর প্রতিনিধিঃ
  • Update Time : শনিবার, ২৯ মে, ২০২১
  • ৯৬ Time View

চাঁদপুরে মোটর সাইকেল নিয়ে রেলক্রসিং পার হতে গিয়ে দ্রুতগামী ট্রেনের ধাক্কায় শেখ মেহেদী হাসান রুবেল (২৮) নামে এক ছাত্রলীগ নেতা নিহত হয়েছে।

শনিবার (২৯ মে) বেলা ১২ঃ৩০ ঘটিকায় চাঁদপুর পৌরসভার ১৩নং ওয়ার্ড ওয়্যারলেস মুন্সিবাড়ি রেলক্রসিং এলাকায় সাগরিকা এক্সপ্রেস নামক ট্রেনের সাথে ধাক্কা লেগে এ দুর্ঘটনা ঘটে। এছাড়াও এই ঘটনায় মোঃ রাজন খান নামের আরও এক আরোহী গুরুতর আহত হয়েছে।

নিহত শেখ মেহেদী হাসান রুবেল শেখের হাট বাজার এলাকার বাচ্চু শেখের পুত্র। তিনি ১৩নং ওয়ার্ড ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ছিলেন। আহত অপর অরোহী মোঃ রাজন খান শহরের ওয়াপদা গেইট এলাকার মোঃ রোস্তম খানের পুত্র।

প্রত্যক্ষদর্শীরা জানায়, শনিবার বেলা সাড়ে ১২টার সময় তারা মেহেদী হাসান রুবেল ও রাজন খান মোটরসাইকেল যোগে চাঁদপুর থেকে শেখের হাট যাচ্ছিল। প্রতিমধ্যে তারা শহরের ওয়্যারলেস মুন্সি বাড়ি এলাকায় রেল ক্রসিং পাড় হবার সময় চট্টগ্রাম থেকে ছেড়ে আসা দ্রুতগামী ট্রেনের ধাক্কায় মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে। এই স্থানে কোন রেল গেট না থাকায় এই ঘটনা ঘটে। এসময় মোটরসাইকেল চালক মেহেদী হাসান রুবেলের মাথা ফেটে বড় ধরনের আঘাতে মগজ বেরিয়ে আসে। তার পেছনে বসা অপর অরোহী রাজন খানের বাম হাত ও বাম পা ভেঙ্গে যায়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে দ্রুত চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে আসে।

এ বিষয়ে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের মেডিকেল অফিসার ডাঃ মোঃ ফরহাদুল করিম জানান, আহত মেহেদী হাসান রুবেলের মাথার বাটি আলাদা হয়ে মগজ বের হয়ে গেছে। তার মস্তিষ্কে প্রচুর রক্তক্ষরণ হয়েছে। শ্বাসপ্রশ্বাস এবং হৃদযন্ত্র বন্ধ হয়ে ঘটনাস্থলেই সে মারা যায়। অপর আহত রাজন খানের বাম পাশের হাত-পা ভেঙ্গে গেছে। তাকে ভর্তি দেয়া হয়েছে।

এদিকে এই ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসে রুবেল ও রাজনের সহপাঠী, রাজনীতিক সহযোদ্ধা ও স্বজনরা চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের জরুরি বিভাগে ভিড় করে। তাদের কান্নায় পুরো হাসপাতাল এলাকায় এক হৃদয়বিদারক পরিবেশের সৃষ্টি হয়।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2021 বিঃ দ্রঃঅপূর্ব নিউজ ২৪.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।Apurbanews24
Theme Customized BY WooHostBD