1. admin@apurbanews24.com : admin :
  2. Muhammadsaifu2018@gmail.com : Saiful Islam : Saiful Islam
রোজিনা ইসলামকে নিঃশর্ত মুক্তির দাবিতে ফরিদগঞ্জ প্রেসক্লাবের মানববন্ধন।  - অপূর্ব নিউজ ২৪
বৃহস্পতিবার, ০৫ অগাস্ট ২০২১, ০৮:২১ অপরাহ্ন

রোজিনা ইসলামকে নিঃশর্ত মুক্তির দাবিতে ফরিদগঞ্জ প্রেসক্লাবের মানববন্ধন। 

ফরিদগঞ্জ প্রতিনিধিঃ
  • Update Time : বৃহস্পতিবার, ২০ মে, ২০২১
  • ১১২ Time View

দৈনিক প্রথম আলোর জ্যেষ্ঠ সাংবাদিক রোজিনা ইসলামকে হেনস্তা ও আটকের প্রতিবাদ এবং মামলা প্রত্যাহার সহ নিঃশর্ত মুক্তি ও  নির্যাতনকারীদের শাস্তির দাবিতে চাঁদপুরের ফরিদগঞ্জে  মানববন্ধন করা হয়েছে ।  
বৃহস্পতিবার (২০ মে) বেলা ১১ টায় ফরিদগঞ্জ উপজেলা পরিষদ গেইট চত্বরে ফরিদগঞ্জ প্রেসক্লাবের আয়োজনে সকল গণমাধ্যমকর্মীদের অংশগ্রহণে এ মানববন্ধন কর্মসূচী পালন করা হয়।ফরিদগঞ্জ প্রেসক্লাবের সভাপতি কামরুজ্জামানের সভাপতিত্বে  ও  সাধারন সম্পাদক আব্দুস সোবহান লিটনের সঞ্চালনায়  মানববন্ধনে বক্তব্য রাখেন, চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি  আর, টিভির ষ্টাফ রিপোর্টার ও দৈনিক চাঁদপুর দর্পন পত্রিকার সম্পাদক ও প্রকাশক মোঃ শরিফ চৌধুরী,  ফরিদগঞ্জ প্রেসক্লাবের সভাপতি কামরুজ্জামান,  সিনিয়র সহসভাপতি এম,কে মানিক পাঠান, সহ-সভাপতি প্রভাষক মোঃ মহিউদ্দিন, আমান উল্যা আমান,  সাবেক সভাপতি নুরুন্নবী নোমান, সাধারন সম্পাদক প্রবীর চক্রবর্তী, দৈনিক মানব জমিনের ফরিদগঞ্জ উপজেলা প্রতিনিধি আবু হেনা মোস্তফা কামাল প্রমুখ।মানববন্ধনে বক্তরা বলেন, দৈনিক প্রথম আলোর জ্যেষ্ঠ  সাংবাদিক রোজিনা ইসলামকে তার পেশাগত দায়িত্ব পালনে স্বাস্থ্য মন্ত্রনালয়ের দুর্নীতিবাজ কর্মকর্তারা যেভাবে হেনস্তা নির্যাতন করেছে, মনে হয়েছে-তারা তাদের নিজের দোষ আড়াল করতে এ ধরণের নেক্কার জনক কাজ করেছে ।বক্তারা সচিবালয়ের ঘটনার নিন্দা জানিয়ে বলেন, রোজিনা ইসলামকে হেনস্তা মানে স্বাধীন গণমাধ্যমের বাকরুদ্ধ করার অপচেষ্টা। রোজিনা ইসলামের হাতে হাতকড়া মানে সংবাদ মাধ্যমকে শিকল পরানো। আজ এ মানববন্ধনস্হল থেকে  নেক্কার জনক ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।
এ ঘটনার সাথে যারা জড়িত সুষ্ঠ তদন্তের মাধ্যমে   তাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নিয়ে রোজিনা ইসলামের বিরুদ্ধে  দায়েরকৃত মামলা প্রত্যাহার করে তাকে নিঃশর্ত মুক্তির দাবি জানিয়ে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি  উদার্ত আহব্বান জানান তারা। 
প্রসঙ্গত, অনুমতি ছাড়া করোনা ভাইরাসের ভ্যাকসিনের সরকারি নথির ছবি তোলার অভিযোগে দৈনিক প্রথম আলোর জ্যেষ্ঠ প্রতিবেদক রোজিনা ইসলামকে পাঁচ ঘণ্টা আটকে রাখার পর শাহবাগ থানা পুলিশে সোপর্দ করে স্বাস্থ্য মন্ত্রণালয়।
এরপর মঙ্গলবার (১৮ মে) সকালে তাকে আদালতে হাজির করে পাঁচদিনের রিমান্ডের আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা শাহবাগ থানার পরিদর্শক (তদন্ত) আরিফুর রহমান সরদার।
পরে রোজিনা ইসলামের রিমান্ড আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেয় আদালত। এরপর প্রিজন ভ্যানে করে তাকে গাজীপুর জেলার কাশিমপুর কেন্দ্রীয় মহিলা কারাগারে পাঠানো হয়।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2021 বিঃ দ্রঃঅপূর্ব নিউজ ২৪.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।Apurbanews24
Theme Customized BY WooHostBD