1. admin@apurbanews24.com : admin :
ফরিদগঞ্জে ঈদের দিনে আনন্দ করতেই ফুটবল খেলা অনুষ্ঠিত - অপূর্ব নিউজ ২৪
সোমবার, ১৪ জুন ২০২১, ০৫:২২ অপরাহ্ন
শিরোনামঃ
হাইমচরে শিশু ও নারী উন্নয়নে ওরিয়েন্টশন কর্মশালা ফরিদগঞ্জে ইস্টার্ন সিমেন্ট নির্মান নায়কদের মিলন মেলা। সেভ দ্যা ফিউচার ফাউন্ডেশন এর চাঁদপুর জেলা সভাপতি সিফাত ও সাধারন-সম্পাদক মহসিন ফরিদগঞ্জে মানব সেবা সংস্থ্যার উদ্যোগে ফ্রি রক্তের গ্রুপ নির্ণয়। ফরিদগঞ্জে বড় ভাই কর্তৃক ছোট ভাইয়ের বোউয়ের উপর হামলা শেরপুর পুলিশ লাইন্স পুকুরে মাছ অবমুক্ত করলেন পুলিশ সুপার হাসান নাহিদ চৌধুরী ফরিদগঞ্জের ফকিরবাজারে ব্যাংক এশিয়ার এজেন্টে ডাকাতি ফরিদগঞ্জে ময়লার ভাগাড়ে নবজাতকের লাশ চাঁদপুর জেলা কিন্ডারগার্টেন এসোসিয়েশনের প্রতীকী অনশন কর্মসূচি পালন শেরপুরে জেলা পর্যায়ের অনুর্ধ-১৭ ফুটবল ফাইনাল খেলা অনুষ্ঠিত

ফরিদগঞ্জে ঈদের দিনে আনন্দ করতেই ফুটবল খেলা অনুষ্ঠিত

অপূর্ব নিউজ ডেস্ক:মোঃশরিফ হোসেন
  • Update Time : শুক্রবার, ১৪ মে, ২০২১
  • ১৪৯ Time View

চাঁদপুরের ফরিদগঞ্জে ঈদের দিনে আনন্দের বিশেষ জায়গা দখল করে নিয়েছে প্রীতি ফুটবল ম্যাচ। গ্রামে করোনাকালীন সময় এ ধরনের খেলা উপভোগ করতে জড়ো হন জুনিয়ার ও সিনিয়ার দল। আজ শুক্রবার বিকেলে এমন উত্তেজনাকর একটি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয় ৬নং গুপ্টি পশ্চিম ইউনিয়নের ৫নং ওয়ার্ডের খাজুরিয়া গ্রামে রামের দিঘির বাড়ী ও গুরুবাড়ির অভিমুখে এক ধান ক্ষেতে।সিনিয়ার ফুটবলে মাঠে লড়েছেন জুনিয়ারদের সঙ্গে। বিজয়ী হয়েছে জুনিয়ার। টানটান উত্তেজনায় সিনিয়ার সঙ্গে লড়াই করে বিজয় ছিনিয়ে এনেছেন জুনিয়ার। গ্রামের তরুণরা আয়োজন করে এই প্রীতি ফুটবল ম্যাচের। এক গোল দিয়ে সিনিয়ারদের হারিয়ে দেন জুনিয়াররা। আর কোনো গোল না দিয়েই মাঠ ছাড়তে হয় সিনিয়াররা।ধন ক্ষেতে খেলা হলেও আয়োজনের কোনো কমতি ছিল না। মাঠের চারপাশে দর্শকে ছিল পরিপূর্ণ। ধারাভাষ্যে মাঠের উত্তেজনা জড়িয়ে পড়ে বাতাসে।কয়েকদিন আগে থেকেই বিভিন্নভাবে প্রচার করে গ্রামজুড়ে জানান দেয়া হয় সিনিয়ারদের সঙ্গে জুনিয়ারদের ফুটবল মাঠে লড়াইয়ের খবর। খেলা শেষে আয়োজকরা সাংবাদিকদের জানান, আমাদের এলাকায় মাঝে মধ্যে এ ধরনের খেলার আয়োজন করা হয়। গ্রামের মানুষ মনের আনন্দে উপভোগ করেন সেই খেলা।

তারা বলেন,জুনিয়ার দলের নেতৃত্ব দেন পারভেজ হোসেন। তার সঙ্গে রাব্বী, কাউছার, বিপ্লব,আজাদ,হাবিবসহ ১১ জন।অন্যদিকে সিনিয়ার দলে নেতৃত্বে ছিলেন বাবু গাজী। খেলেন মোঃসোহেল,রাশেদ আলম,শাহাদাত,রিয়াদ,রাজু হোসেনসহ ১১ জন।দুই দলের লড়াইয়ে রেফারি ছিলেন বেলায়েত হোসেন। প্রায় দেড় শতাধিক দর্শকের সামনে জুনিয়ারদের হারিয়ে দেয় সিনিয়াররা।

খেলার অন্যতম আয়োজক দুই দলের অধিনায়করা বলেন, প্রতি বছরই এই ফুটবল ম্যাচ আয়োজন করা হবে। খেলার আয়োজন প্রসঙ্গে তারা বলেন, ঈদ দিনে সবাই মিলে আনন্দ করতেই এই আয়োজন। অনেকেই শহর থেকে গ্রামে এসেছে। তাছাড়া করোনাকালীন সময়ে গ্রামের অনেকে বেকার সময় পার করছে। সবাই মিলে উৎসবমুখর পরিবেশে হয় এই ফুটবল ম্যাচ। খেলায়া হেরেও আনন্দিত জুনিয়াররা। দলের খেলোয়াড়রা বলেন, গ্রামের সবাই খুব উপভোগ করি এই ফুটবল ম্যাচ। এই খেলায় হার-জিতের চেয়ে বড় বিষয় সবাইকে সঙ্গে নিয়ে আনন্দ করা। বিজয়ী দলের অধিনায়ক বাবু গাজীর কণ্ঠেও একই কথা। তিনি বলেন, আনন্দ করতেই এই ফুটবল ম্যাচ। কেউই পেশাদার খেলোয়াড় নই, নিজেদের মধ্যে আনন্দ করতে এই আয়োজন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2021 বিঃ দ্রঃঅপূর্ব নিউজ ২৪.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।Apurbanews24
Theme Customized BY WooHostBD