1. admin@apurbanews24.com : admin :
  2. Muhammadsaifu2018@gmail.com : Saiful Islam : Saiful Islam
হকমার্কেট জাগ্রত তরুণ সংঘের আহবায়ক জহির গাজী, সদস্য সচিব কাউসার আহমেদ - অপূর্ব নিউজ ২৪
বৃহস্পতিবার, ০৫ অগাস্ট ২০২১, ০৯:৩২ অপরাহ্ন

হকমার্কেট জাগ্রত তরুণ সংঘের আহবায়ক জহির গাজী, সদস্য সচিব কাউসার আহমেদ

নিজস্ব প্রতিনিধিঃ
  • Update Time : রবিবার, ১৮ এপ্রিল, ২০২১
  • ৮১ Time View

“চলব মোরা একসাথে জয় করবো মানবতাকে” এ স্লোগানকে কেন্দ্র করেই ফরিদগঞ্জের হকমার্কেটে গড়ে উঠেছে একটি সামাজিক ও ক্রীড়ামূলক সংগঠন। নাম তার “হক মার্কেট জাগ্রত তরুণ সংঘ”। জহির গাজী ও কাউসার আহমেদের উদ্যোগে এলাকার যুব সমাজকে সাথে নিয়ে এই সংগঠনটি গড়ে তোলেন তারা।

যদিও ২০০৮ সালে সংগঠনটি আলোর মুখ দেখে কিন্তু এর বিস্তর কার্যক্রমের সূত্রপাত ঘটে ২০২১ সালে। শুরু থেকেই স্বল্প পরিসরে মানুষের মাঝে সেবার হাত বাড়িয়ে দিয়ে আসছিলো সংগঠনটি। করোনাকালীন সময়ে অসহায় মানুষের পাশে দাঁড়িয়ে খাদ্য ও উপহার সামগ্রী বিতরণ করে সংগঠনটি।

বর্তমানে একটি আহ্বায়ক কমিটি করে কার্যক্রম পরিচালিত করে আসছে তারা। কয়েকদিনের মধ্যেই পূর্ণাঙ্গ কমিটি করার আশ্বাস দিলেন আহ্বায়ক কমিটির সদস্যরা।

হক মার্কেট জাগ্রত তরুন সংঘের আহবায়ক মোঃ জহির গাজী বলেন, ‘ সামাজিক কর্মকান্ডের মাধ্যমে অত্র অঞ্চলের মানুষের পাশে দাড়াতে চাই। মানুষ মানুষের জন্য এ নীতিকে আখড়ে ধরেই সামনে এগিয়ে যেতে চাই। আমরা প্রাধান্য দিতে চাই খেলাধুলাকে। বাঙালির হারিয়ে যাওয়া খেলাধুলাগুলোকে আবারো ফিরিয়ে আনতে আমরা বদ্ধ পরিকর হয়ে কাজ করবো। এবং সর্বদাই মানুষের কল্যানে নিবেদিত হতে চাই।

কমিটির সদস্য সচিব মোঃ কাউসার আহমেদ বলেন, ‘আপনি যত টাকা ওয়ালাই হন না কেন, এলাকার সামগ্রিক উন্নয়নের জন্য প্রয়োজন একটি সংঘবদ্ধ সংগঠন। আর সেই তাগিদ থেকেই আমরা একটি ব্যতিক্রমধর্মী অরাজনৈতিক সমাজকল্যান ও ক্রিড়াসংগঠন হক মার্কেট জাগ্রত তরুণ সংঘ নামক সংগঠনটি গড়ে তুলছি। সকলের সহযোগিতা ও অংশগ্রহন কামনা করছি।

হক মার্কেট জাগ্রত তরুন সংঘের আহবায়ক কমিটি
আহবায়ক :
মোঃ জহিরুল ইসলাম গাজী
যুগ্ম আহবায়ক :
১।ইসমাইল তপদার
২।টিটু তপদার
৩।হানিফ তপদার
৪।এহসান আহমেদ (জয়)
৫।তৌকির আহমেদ (বাবু)
৬।ইব্রাহিম মিজি
৭।শাহ্ পরান তপদার
সদস্য সচিব :
মোঃ কাউসার আহমেদ
সদস্য :
১।মোঃসোহাগ
২।রাসেল মিজি
৩।নূর আলম তপদার
৪।সিহাব
৫।বিল্লাল হোসেন (বাবলু)
৬।মেহেদী হাসান (নয়ন)
৭।আল আমিন তপদার
৮।আল আমিন মিজি

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2021 বিঃ দ্রঃঅপূর্ব নিউজ ২৪.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।Apurbanews24
Theme Customized BY WooHostBD