1. admin@apurbanews24.com : admin :
ছাত্রলীগের সাবেক নেতার হাত কর্তন, বিচার দাবি পরিবারের - অপূর্ব নিউজ ২৪
মঙ্গলবার, ১৫ জুন ২০২১, ০৩:২৮ অপরাহ্ন
শিরোনামঃ
ফরিদগঞ্জে থানা পুলিশের উদ্যোগে মাস্ক বিতরন। হাইমচরের জনগনের সেবার মান আরও বাড়াতে, ওপেন হাউজ ডে” অনুষ্ঠিত হাইমচরে শিশু ও নারী উন্নয়নে ওরিয়েন্টশন কর্মশালা ফরিদগঞ্জে ইস্টার্ন সিমেন্ট নির্মান নায়কদের মিলন মেলা। সেভ দ্যা ফিউচার ফাউন্ডেশন এর চাঁদপুর জেলা সভাপতি সিফাত ও সাধারন-সম্পাদক মহসিন ফরিদগঞ্জে মানব সেবা সংস্থ্যার উদ্যোগে ফ্রি রক্তের গ্রুপ নির্ণয়। ফরিদগঞ্জে বড় ভাই কর্তৃক ছোট ভাইয়ের বোউয়ের উপর হামলা শেরপুর পুলিশ লাইন্স পুকুরে মাছ অবমুক্ত করলেন পুলিশ সুপার হাসান নাহিদ চৌধুরী ফরিদগঞ্জের ফকিরবাজারে ব্যাংক এশিয়ার এজেন্টে ডাকাতি ফরিদগঞ্জে ময়লার ভাগাড়ে নবজাতকের লাশ

ছাত্রলীগের সাবেক নেতার হাত কর্তন, বিচার দাবি পরিবারের

অপূর্ব নিউজ ডেস্ক
  • Update Time : মঙ্গলবার, ২৩ মার্চ, ২০২১
  • ৩৮ Time View

কুড়িগ্রাম জেলা ছাত্রলীগের সাবেক সহসভাপতি ও মজিদা আদর্শ ডিগ্রি কলেজের প্রভাষক আতাউর রহমান মিন্টুর ওপর বর্বরোচিত হামলার পর ৪দিন পেরিয়ে গেলেও আসামি গ্রেপ্তার না হওয়ায় সুষ্ঠু বিচারের দাবিতে সংবাদ সম্মেলন করেছে পরিবারের সদস্যরা।গত শনিবার দুপুরে কুড়িগ্রাম সদর উপজেলার কাঁঠালবাড়ী বাজারস্থ পারিবারিক বাসভবনে এই সংবাদ সম্মেলন আহ্বান করা হয়। এ সময় বক্তব্য রাখেন মিন্টুর স্ত্রী নওরিন আক্তার চুনী, বাবা আলতাফ হোসেন, মা ফাতেমা বেগম, ভাই আশরাফুজ্জামান রাজু ও আফতাবুজ্জামান সাজু।

পরিবার থেকে অভিযোগ করা হয়, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আমান উদ্দিন আহমেদ মঞ্জুর ইন্ধনে সন্ত্রাসীরা এই নারকীয় ঘটনা ঘটায়। তার প্রভাবের কারণে চারদিন পেরিয়ে গেলেও পুলিশ এখনও একজন আসামিকেও গ্রেপ্তার করতে পারেনি। আওয়ামী রাজনীতির সাথে জড়িত এই পরিবারের সদস্যরা সংবাদ সম্মেলনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে পরিবারের নিরাপত্তা ও সুষ্ঠু বিচার দাবি করেন।

অবশ্য গত শুক্রবার এক সংবাদ সম্মেলনে আমান উদ্দিন মঞ্জু এ ঘটনায় জড়িত সন্ত্রাসীদের সঙ্গে তাঁর কোনো সম্পর্ক নেই বলে জানান।

গত ১৬ মার্চ দুপুরে রাজারহাটের রামরতন এলাকায় আতাউর রহমান মিন্টুকে ১১-১২ জনের একটি দল ডান হাতের কবজি কেটে নেয়। তার বাম হাতও বিচ্ছিন্ন হওয়ার পথে। এ ছাড়াও দুই পায়ের রগ কেটে ফেলা হয়েছে। তিনি এখন ঢাকা পঙ্গু হাসপাতালে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন। এ ঘটনায় বৃহস্পতিবার দুপুরে রাজারহাট থানায় বাঁধনসহ ১১জনের নাম উল্লেখসহ আরও ৩-৪ জন অজ্ঞাত আসামি করে মামলা করেন মিন্টুর বাবা আলতাফ হোসেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2021 বিঃ দ্রঃঅপূর্ব নিউজ ২৪.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।Apurbanews24
Theme Customized BY WooHostBD