1. admin@apurbanews24.com : admin :
ফরিদগঞ্জে রাতের আধাঁরে অগ্নিকান্ড থানায় অভিযোগ - অপূর্ব নিউজ ২৪
মঙ্গলবার, ২২ জুন ২০২১, ০৮:০২ অপরাহ্ন
শিরোনামঃ
পরিকল্পিত পদক্ষেপেই বাংলাদেশ শীর্ষ এসডিজি বাস্তবায়নকারী দেশের একটি হতে পেরেছে : প্রধানমন্ত্রী এদেশের রাজনীতিতে হিংস্রতা আর ষড়যন্ত্রের হোতা বিএনপি : সেতুমন্ত্রী আওয়ামী লীগের ৭২তম প্রতিষ্ঠাবার্ষিকীর কর্মসূচি আওয়ামী লীগের ৭২তম প্রতিষ্ঠাবার্ষিকী কাল শেরপুর পৌরসভার সাবেক মেয়র লৎফর রহমানের ইন্তেকাল বাইডেনের সাথে বৈঠকে ‘নতুন যুগের’ সূচনা হয়েছে : এরদোগান ইতালিতে ২৮ জুন থেকে মাস্ক পরা বাধ্যতামূলক নয় দেশের বিভিন্ন স্থানে মাঝারী ধরনের ভারী থেকে অতি ভারী বর্ষণের সম্ভাবনা মহিউদ্দিন আহমেদের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক শুরুতেই পাকিস্তানে অসাম্প্রদায়িক রাজনৈতিক দল গঠনের কথা ভাবছিলেন বঙ্গবন্ধু

ফরিদগঞ্জে রাতের আধাঁরে অগ্নিকান্ড থানায় অভিযোগ

অপূর্ব নিউজ ডেস্ক
  • Update Time : রবিবার, ২১ মার্চ, ২০২১
  • ৪৭ Time View

ফরিদগঞ্জে রাতের আধাঁরে অগ্নিকান্ডের ঘটনায় পরিত্যক্ত বসত ঘর পুড়ে ছাই। এতে আনুমানিক ১ লক্ষ ৫০ হাজার টাকা ক্ষতি সাধিত হয়েছে দাবি বসত ঘরের মালিক জুলহাস বেপারী। ঘরটি পরিকল্পিত ভাবে পুড়িয়েছে বলে দাবি করে, মিলন বেপরী (২৬) ও গফুর বেপরী (২৮) কে বিবাদী করে থানায় লিখিত অভিযোগ দায়ের করেন জুলহাস। ঘটনাটি ঘটেছে উপজেলার ৯নং গোবিন্ধপুর ইউনিয়নের নয়াহাট বাজারে সাথে বেপারী বাড়ীতে।
ঘটনার সূত্র ধরে জানাযায়, ২০শে মার্চ শনিবার রাতের আধাঁরে আনুমানিক ১০টা ৩০ মিনিটের দিকে পরিত্যক্ত একটি টিনের চৌচালা ঘর অগ্নিকান্ডের ঘটনায় পুড়ে ছাই হয়েছে। পুরোনো ঘরটি বাড়ির বিভিন্ন মানুষের রান্নায় ব্যবহার করার শুকনো পাতায় ভরপুর ছিল। মানুষের বসবাস না থাকায় ঘরটিতে বিদু্যতের কোনো সংযোগ ছিল না। কী থেকে, কীভাবে আগুনের উৎপত্তি হয়েছে তা এখনও জানা যায়নি।

\হতবে প্রত্যক্ষদর্শীরা সন্দেহ করছেন, হিংসার বশবর্তী হয়ে হয়তোবা কেউ এই আগুন লাগাতে পারে। কেউ কেউ বলাবলি করছে, জমি সংক্রান্ত্ম বিরোধের কারনে এই আগুন লাগানো হয়েছে।

এদিকে ফরিদগঞ্জে ফায়ার সার্ভিস না থাকায় চাঁদপুরের ফায়ার সার্ভিস একটি ইউনিট ঘটনাস্থলে আসতে আসতে তক্ষনে স্থানী লোকজনের সহযোগীতা আগুন নিয়ন্ত্রয়নে আনতে সখম হয়।

ঘরের মালিক জুলহাস বেপারী বলেন, গত দুই বছর আগে আমরা মিলনদের কাজে জমি বিক্রয় করি। সেই জমি বিক্রয়ের ৭০হাজার টাকা আমরা এখন পাওনা রয়েছি। টাকা চাইতে গেলে আমাদের কে মারধর করবে বলে হুমকি দিয়ে থাকে। আমাদের বস ঘর পুড়িয়ে ছাই করে দিবে বলে হুমকি দিত। গত শনিবার রাতের আধারে মিলন ও গফুরসহ তারা আমাদের ঘরে আগুন দিয়েছে। আমরা তার সুষ্ট বিচার দাবি করছি।

বিবাদী মিলন বলেন, জুলাহাস আমাদের কাছে টাকা পাবে ঠিক আছে। আমরা বলেছি কয়েক দিন পরে দিয়ে দিবো। কিন্তু আমরা তাদের ঘরে আগুন দেই না। প্রয়োজন হলে তদন্ত্ম করে ব্যবস্থা গ্রহন করা হক।
তদন্ত্মকারী অফিসার এসআই আনোয়ার হোসেন বলেন, অভিযোগের ভিত্তিতে আমরা ঘটনাস্থলে গিয়েছি। তদন্ত চলমান রয়েছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2021 বিঃ দ্রঃঅপূর্ব নিউজ ২৪.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।Apurbanews24
Theme Customized BY WooHostBD
Translate »