1. admin@apurbanews24.com : admin :
  2. Muhammadsaifu2018@gmail.com : Saiful Islam : Saiful Islam
হাইমচরের মেঘনায় জাটকা নিধন কালে বহিরাগত ১৩ জেলে আটক - অপূর্ব নিউজ ২৪
বৃহস্পতিবার, ০৫ অগাস্ট ২০২১, ০৮:৪৬ অপরাহ্ন

হাইমচরের মেঘনায় জাটকা নিধন কালে বহিরাগত ১৩ জেলে আটক

এস,এম,পারভেজ :হাইমচর
  • Update Time : সোমবার, ৮ মার্চ, ২০২১
  • ৭৩ Time View

চাঁদপুরের হাইমচর উপজেলার মেঘনা নদীতে জাটকা নিধনকালে ১৩ অসাধু জেলেকে আটক করা হয়েছে। আটককৃত ৯জেলেকে ১ বছর করে কারাদন্ড ও নাবালক ৪ জনকে ১ হাজার টাকা জরিমানা করা হয়।

৭মার্চ রাতে উপজেলা সহকারি কমিশনার ভূমি রিগ্যান চাকমার নেতৃত্বে উপজেলা মৎস্য বিভাগ ও কোষ্টগার্ডের মেঘনায় যৌথ অভিযান পরিচালনা করা হয়।

এ সময় উপজেলার নীলকমল ইউনিয়নের মাঝির বাজার সংলল্ম মেঘনা নদীতে জাটকা নিধন করা অবস্থায় ৫হাজার মিটার জাল, একটি নৌকা, ১০ কেজি জাটকাসহ জেলেদের আটক করা হয়।

আটককৃতরা হলেন মতলব উত্তর উপজেলার মোঃ সাদিক এর ছেলে মোঃ সেলিম ২০ ,মোঃ শওকত আলী সরদারের ছেলে মোঃ বাদল ২৫ ,মোঃ ছিদ্দিকুর রহমানের ছেলে আব্দুল মান্নান ৫৫।

বাচ্চু পালের ছেলে মোঃ জিলানি ২২ ,মোঃ শুক্কুর আলির ছেলে মোঃ নাঈম ১২ , চাঁদুপর সদর উপজেলার মোঃ হোসেন মাঝির ছেলে মোঃ সবুজ ২৫ , মোঃ নিজাম সরদারের ছেলে মোঃ ওসমান গনি।

নীলকমল ইউনিয়নের মোঃ একাব্বর সরদারের ছেলে লুৎফুর রহমান ৫০ ,মোঃ কাশেম সরদারের ছেলে জাকির ২৯ ,মোঃ শরীফ দেওয়ানের ছেলে মোঃ বেলাল হোসেন ১৫ , বিজয় ১২ ,মোঃ সুমন মাঝির ছেলে মোঃ শাওন ১০ ,মোঃ আমির হোসেন খাঁনের ছেলে মোঃ কাদের ৩৫ ।

আটককৃতদের মধ্যে ৯জনকে ১বছর করে সাজা প্রদান করে জেলহাজতে প্রেরন করেন। ৪জনের বয়স কম হওয়ায় তাদেরকে জরিমানা করেন নির্বাহি ম্যাজিষ্ট্রেট উপজেলা সহকারি কমিশনার ভূমি রিগ্যান চাকমা।

জব্দকৃত জাল সকলের উপস্থিতিতে আগুনে পুড়িয়ে ধ্বংশ করে দেয়া হয়। অভিযানে উপস্থিত ছিলেন হাইমচর উপজেলা মৎস্য কর্মকর্তা মোঃ মিজানুর রহমান, কোষ্টগার্ড পিটি অফিসার মোঃ লুৎফুর রহমাসসহ কোষ্টগার্ড টিম।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2021 বিঃ দ্রঃঅপূর্ব নিউজ ২৪.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।Apurbanews24
Theme Customized BY WooHostBD