1. admin@apurbanews24.com : admin :
  2. Muhammadsaifu2018@gmail.com : Saiful Islam : Saiful Islam
শেরপুরে বসতবাড়িতে হামলা আহত ৪ - অপূর্ব নিউজ ২৪
বৃহস্পতিবার, ০৫ অগাস্ট ২০২১, ০৮:২৫ অপরাহ্ন

শেরপুরে বসতবাড়িতে হামলা আহত ৪

মোঃএনামুল হক,শেরপুর
  • Update Time : বৃহস্পতিবার, ১৮ ফেব্রুয়ারী, ২০২১
  • ৯৫ Time View

শেরপুর সদর উপজেলার ১০নং চর পক্ষীমারী ইউনিয়নের খাসপাড়া (মরাকান্দী)গ্রামে পার্শ্ববর্তী ডাকপাড়া গ্রামের প্রভাবশালী মোঃ হযরত আলী নেতৃত্বে পূর্বপরিকল্পিত ভাবে সন্ত্রাসী কায়দায় হামলার অভিযোগ পাওয়া গেছে।

১৭ ফেব্রুয়ারি সকালে শেরপুর সদর উপজেলার চরপক্ষীমারী ইউনিয়নের ডাকপাড়া গ্রামের প্রভাবশালী মোঃ হযরত আলী (৫০)এর নেতৃত্বে ২০-২৫ জন সন্ত্রাসী মারাত্মক প্রাণ নাশক অস্ত্রাদী নিয়ে মোঃ উমর আলী(৩২)এর বসতবাড়িতে হামলা করে।

মোঃ উমর আলীর বাড়ির লোকজন তাদের বাধা দিতে আসলে সন্ত্রাসীরা এলোপাথাড়ি মারধর শুরু করে।সন্ত্রাসীদের হাতে গুরুত্বর আহত হয় মোঃআজমত আলী(৪০),মোঃআয়েব আলী (৩৫),ঝমুনা বেগম(৩৮),আনুয়া বেগম (৩৩) এদের শেরপুর সদর হাসপাতালে ভর্তি করা হলে আজমত আলীর অবস্থা গুরুত্বর কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন‍্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন।

এ ব্যাপারে আহত আজমত আলীর ছোট ভাই উমর আলী বাদী হয়ে মোঃ হযরত আলীকে প্রধান আাসামী করে শেরপুর সদর থানায় একটি মামলা দায়ের করেছেন।

মামলায় অন্যান্য আসামীরা হলেন,ডাকপাড়া গ্রামের মোঃ হযরত আলী ছেলে মোঃ কালু মিয়া(৩০), আনতাজ আলীর ছেলে মোঃ রুবলে মিয়া(৩৫) ও জুয়েল মিয়া(২৮), শাজল মিয়া (৩০),হাবেল মিয়া(৪০), আরিফ মিয়া(৩৮), মনি মিয়া(২২), সাজন(৩৪), সাইফুল ইসলাম(৩৫) সহ অজ্ঞাতনামা আরো ১০/১৫ জন।

মামলার এজহার ও স্থানীয় সূত্রে জানা গেছে, ১০নং চরপক্ষীমারী ইউনিয়নের ডাকপাড়া গ্রামের উপরে উল্লেখিত ব‍্যাক্তিবর্গ পূর্ব হইতেই বিভিন্ন বিষয়াদি নিয়া মামলার বাদী পক্ষের জান, মাল ও আত্মসম্মান নিয়ে ক্ষতির পায়াতারা করছিল।

পরে স্থানীয় ও পরিবারের সদস্যরা তাদেরকে উদ্ধার করে শেরপুর সদর হাসপাতালে ভর্তি করেন।বর্তমানে তারা জেলা সদর হাসপাতাল ও ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

এদিকে আহতদের পরিবার চরম নিরাপত্তাহীনতা আছেন উল্লেখ করে উক্ত ঘটনার সূষ্ঠ বিচার ও আসামীদের দ্রুত গ্রেফতারের দাবি জানিয়েছেন।

এ ব্যাপারে শেরপুর সদর থানার অফিসার ইনচার্জ ওসি মোহাম্মদ আব্দুল্লাহ আল মামুন এর পক্ষে এসআই মিজানুর রহমান মামলার বিষয়টি নিশ্চিত করেছেন এবং আসামীদের গ্রেফতারের অভিযান অব্যাহত রেখেছে শেরপুর সদর থানা পুলিশ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2021 বিঃ দ্রঃঅপূর্ব নিউজ ২৪.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।Apurbanews24
Theme Customized BY WooHostBD