1. admin@apurbanews24.com : admin :
  2. Muhammadsaifu2018@gmail.com : Saiful Islam : Saiful Islam
চাঁদপুরে করোনাকালীন সময় স্বেচ্ছায় অবদানের জন্য সম্মাননা পেলেন এম্বুলেন্স মালিক সমিতির সভাপতি মাসুদ হোসেন - অপূর্ব নিউজ ২৪ -ApurbaNews24
রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ০৫:১৩ পূর্বাহ্ন

চাঁদপুরে করোনাকালীন সময় স্বেচ্ছায় অবদানের জন্য সম্মাননা পেলেন এম্বুলেন্স মালিক সমিতির সভাপতি মাসুদ হোসেন

স্টাফ রিপোর্টারঃ আরিফ হোসেন (চাঁদপুর)
  • Update Time : মঙ্গলবার, ৯ ফেব্রুয়ারী, ২০২১
  • ১০১ Time View

রোটারী ক্লাব অব চাঁদপুর সেন্টারের ৩০ বছর পূর্তি উপলক্ষে আলোচনা সভা সাংস্কৃতিক অনুষ্ঠান ও গুণীজনের সম্মাননা পদক প্রদান করা হয়।
করোনাকালীন সময়ে মাঠে থেকে মানবতার সেবায় অবদান রাখার জন্য বিভিন্ন সামাজিক সংগঠনের পাশাপাশি চাঁদপুর এম্বুলেন্স মালিক সমিতির সভাপতি মোঃ মাসুদ হোসেন সাগর কে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

করোনাকালীন সময় যখন মানুষ গৃহবন্দি অসহায়ের মতো জীবনযাপন করিতে ছিল, যখন আতঙ্কের মধ্যে সমগ্র পৃথিবী, ঠিক তখনই স্বেচ্ছায় মানবতার পাশে এসে দাঁড়ান চাঁদপুর অ্যাম্বুলেন্স মালিক সমিতির সভাপতি মোঃ মাসুদ হোসেন সাগর।

৫ই ফেব্রুয়ারি শুক্রবার সন্ধ্যায় প্রধান অতিথি যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সচিব মোঃ আক্তার হোসেন, বিশেষ অতিথি বেগম অঞ্জনা খান মজলিস, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আবদুল্লাহ আল মাহমুদ জামান, চাঁদপুর পৌর মেয়র অ্যাডভোকেট জিল্লুর রহমান জুয়েল, চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি মোঃ ইকবাল হোসেন পাটোয়ারী, প্রাক্তন খেলোয়াড় মনোয়ার হোসেন চৌধুরী হাত থেকে স্বীকৃতি স্বরূপ সম্মাননা ক্রেস্ট গ্রহণ করেন।মোঃ মাসুদ হোসেন সাগর, হৃদয়-রাহুল এম্বুলেন্স সার্ভিস এর মাধ্যমে চাঁদপুর শহরের মধ্যে ২৪ ঘন্টা ফ্রী এম্বুলেন্স সার্ভিস দিয়ে যাচ্ছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2021 বিঃ দ্রঃঅপূর্ব নিউজ ২৪.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।Apurbanews24
Theme Customized BY WooHostBD