1. admin@apurbanews24.com : admin :
  2. Muhammadsaifu2018@gmail.com : Saiful Islam : Saiful Islam
হাইমচরে ২য় দিনে হুমায়ুন কবির প্রধানীয়া সহ ভ্যাকসিন নিলেন ৪০জন - অপূর্ব নিউজ ২৪ -ApurbaNews24
শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০৯:১৩ পূর্বাহ্ন
শিরোনামঃ

হাইমচরে ২য় দিনে হুমায়ুন কবির প্রধানীয়া সহ ভ্যাকসিন নিলেন ৪০জন

এস,এম,পারভেজ :হাইমচর
  • Update Time : সোমবার, ৮ ফেব্রুয়ারী, ২০২১
  • ৯১ Time View

চাঁদপুরের হাইমচরে দ্বিতীয় দিনে উপজেলা আওয়ামিলীগের ভারপ্রাপ্ত সভাপতি, হুমায়ুন কবির প্রধানীয়াসহ করোনা ভাইরাসের ভ্যাক্সিন নিলেন ৪০জন ভ্যাকসিন গ্রহণকারী সকল কে উপজেলা স্বাস্থ কমপ্লেক্সের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

সোমবার বেলা ১১টায় হাইমচর স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডাক্তার মামুন রায়হান ও আব্দুল্লাহ আল-মামুনের তত্ত্বাবধানে করোনা টিকা গ্রহণ করেন, উপজেলা আআওয়ামীলীগের সহ সভাপতি এম এ বাশার।

যুগ্ন সাধারণ সম্পাদক আলহাজ্ব মোস্তাফিজুর রহমান চোকদার। হাইমচর প্রেসক্লাব সাধারণ সম্পাদক আব্দুর রহমান রিয়াদ।

ও যুগ্ন সাধারণ সম্পাদক মোঃ ইসমাঈল হোসেন, মেডিকেল স্টাফ,শিক্ষক, ও বিভিন্ন শ্রেণীর পেশার মানুষ জন সহ ৪০জন করোনা টিকা গ্রহণ করেন।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান নুর হোসেন পাটোয়ারী, তিনি বলেন, বিভিন্ন সংগঠন ও বিএনপি থেকে মন্তব্য করেছেন, এ ভ্যাকসিন আসলে নামধারী কিছু লোক পাবে।

তাদের এ কথার কোন গ্রহণ যোগ্যতা নেই,যারা রেজিষ্ট্রেশন করেছে তারাই ভ্যাকসিন নিতে পারছে, আজকে উপজেলা আওয়ামীলীগের সভাপতি (ভারপ্রাপ্ত) হুমায়ুন কবির প্রধানীয়া ভ্যাকসিন নিচ্ছেন।

আমি উপজেলা পরিষদের চেয়ারম্যান হিসেবে ও একজন জন-প্রতিনিধি হিসেবে হাইমচরের সকল মানুষকে ভ্যাকসিন নেওয়ার পরে সবার শেষে আমি নিব।

জননেএি শেখ হাসিনার কর্মী হিসেবে আওয়ামী লীগের সভাপতি ভ্যাকসিন নিয়ে জনগণকে উৎসাহিত করেছে, তেমনি আমি সবার শেষে ভ্যাকসিন নিয়ে জনগনকে নিশ্চিত করতে চাই।

যে জননেএি শেখ হাসিনার নেতৃত্বে সবাই ভ্যাকসিন পাবে, উপজেলা আওয়ামীলীগের সভাপতি (ভারপ্রাপ্ত) হুমায়ুন কবির প্রধানীয়া বলেন,আপনারা শুনছেন ডাঃ জাফরুল্লাহ চৌধুরী বলেছেন এ টিকা হাস মুরগীর টিকা।

আর তিনি গতকাল কে এ টিকা নিয়েছেন, কুচক্রী মহলের মুখে ছাই দিয়ে জননেত্রী শেখ হাসিনা জনগণের সুরক্ষার জন্য বিশ্বের বিভিন্ন দেশের সাথে পাল্লা দিয়ে ভ্যাকসিন নিয়ে এসেছেন।

তিনি আরও বলেন, আমি ভ্যাকসিন নিয়েছি। ইনশআল্লাহ আমার কোন সমস্যা হয় নাই,আপনারা ও ভ্যাকসিন গ্রহণ করুন। দেশকে করোনা ভাইরাস মুক্ত করুন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2021 বিঃ দ্রঃঅপূর্ব নিউজ ২৪.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।Apurbanews24
Theme Customized BY WooHostBD