1. admin@apurbanews24.com : admin :
  2. Muhammadsaifu2018@gmail.com : Saiful Islam : Saiful Islam
মানুষকে টিকাদান কেন্দ্রে নিয়ে যেতে জনপ্রতিনিধিদের প্রতি আহ্বান।স্বাস্থ্যমন্ত্রীর - অপূর্ব নিউজ ২৪ -ApurbaNews24
বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ১১:১৬ পূর্বাহ্ন

মানুষকে টিকাদান কেন্দ্রে নিয়ে যেতে জনপ্রতিনিধিদের প্রতি আহ্বান।স্বাস্থ্যমন্ত্রীর

অপূর্ব নিউজ ডেস্ক
  • Update Time : মঙ্গলবার, ২ ফেব্রুয়ারী, ২০২১
  • ৯৫ Time View
মানুষকে টিকাদান কেন্দ্রে নিয়ে যাওয়ার আহ্বান স্বাস্থ্যমন্ত্রীর
মানুষকে টিকাদান কেন্দ্রে নিয়ে যাওয়ার আহ্বান স্বাস্থ্যমন্ত্রীর

মহামারি করোনার টিকা দেওয়ার জন্য মানুষকে টিকাদান কেন্দ্রে নিয়ে যেতে জনপ্রতিনিধিদের প্রতি আহ্বান জানিয়েছেন স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক।

মন্ত্রী বলেন, সব টিকারই কিছু পার্শ্বপ্রতিক্রিয়া থাকে। অক্সফোর্ডের টিকারও কিছু পার্শ্বপ্রতিক্রিয়া আছে। তবে এই টিকা অনেক নিরাপদ। সবাইকে টিকা নিতে আহ্বান জানিয়ে তিনি বলেন, শুধু শহর নয়; একদম প্রত্যন্ত অঞ্চলে আমাদের মুরব্বিরা, মা-বোনেরা আছেন। তাদের আহ্বান করব, আমাদের জেলা-উপজেলায় এসে টিকা নেওয়ার জন্য।

স্বাস্থ্যমন্ত্রী বলেন, স্থানীয় জনপ্রতিনিধিদের আহ্বান করব- আপনারা আপনাদের এলাকার মানুষকে টিকাদান কেন্দ্রে নিয়ে যাবেন। তাদের উদ্বুদ্ধ করবেন টিকা নিতে।

টিকা নেওয়ার জন্য অনলাইনে নিবন্ধন করতে না পারলে টিকাদান কেন্দ্রেও সেই ব্যবস্থা থাকবে বলে জানান জাহিদ মালেক। তিনি বলেন, করোনার টিকার জন্য সবাই আমাদের অ্যাপের মাধ্যমে নিবন্ধন করতে পারবেন। অ্যাপে না পারলে সাহায্য নিন। ইউনিয়ন ডিজিটাল সেন্টার থেকে সাহায্য নিতে পারেন। টিকাদান কেন্দ্রে আসলেও আপনি ফরম পূরণ  করে দিলে তারাই নিবন্ধন করে দেবে। কাজেই সব ব্যবস্থা আছে। আপনি টিকা নিন, সুস্থ থাকুন, দেশকে সুস্থ রাখুন।

সব জেলায় টিকা পৌঁছে গেছে জানিয়ে স্বাস্থ্যমন্ত্রী আরও বলেন, খুব দ্রুতই উপজেলা পর্যায়ে টিকা যাবে। আগামী ৭ ফেব্রুয়ারি সারা দেশে টিকাদান কার্যক্রম শুরু করা হবে।

তিনি বলেন, সংক্রমণের হার অনেকটাই কমে গেছে। এখন সংক্রমণের হার ৩ শতাংশের ঘরে আছে। এই হার ধরে রাখতে হবে। এজন্য প্রয়োজনীয় স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। মাস্ক পরতে হবে। আমরা একটা ভালো পর্যায়ে আছি। এটা ধরে রাখতে হবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2021 বিঃ দ্রঃঅপূর্ব নিউজ ২৪.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।Apurbanews24
Theme Customized BY WooHostBD