1. admin@apurbanews24.com : admin :
  2. Muhammadsaifu2018@gmail.com : Saiful Islam : Saiful Islam
হাইমচরে পিকআপের ধাক্কায় বৃদ্ধ আহত। গাড়িসহ ড্রাইভার আটক - অপূর্ব নিউজ ২৪ -ApurbaNews24
শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০৯:৩৬ পূর্বাহ্ন
শিরোনামঃ

হাইমচরে পিকআপের ধাক্কায় বৃদ্ধ আহত। গাড়িসহ ড্রাইভার আটক

এস,এস,পারভেজ
  • Update Time : বৃহস্পতিবার, ২৮ জানুয়ারী, ২০২১
  • ৯৭ Time View

চাঁদপুরের হাইমচরে পিকআপ ভ্যানের ধাক্কায় গুরুতর আহত হয়েছেন ৬৫ বছর বয়সী বৃদ্ধ। গাড়িসহ ড্রাইভারকে আটক করেছে হাইমচর থানা পুলিশ।

২৮জানুয়ারি বৃহস্পতিবার বোর ৬টায় হাইমচর উপজেলার ৬নং চরভৈরবী ইউনিয়নের শহরড় আলীর মোড়ে এ দূর্ঘটনা ঘটে। ঘটনাকে কেন্দ্র করে আহত বৃদ্ধ ছবুর আলী (৬৭) চকিদারের ছেলে কাশেম চকিদার ২ জনকে আসামী করে হাইমচর থানায় অভিযোগ দায়ের করেন।
আসামীরা হলেন, লক্ষীপুর জেলার রায়পুর উপজেলার চরাবাবিল এলাকার মোঃশাহজান রাজ(৪৮) ও গাড়ির ড্রাইভার পারভেজ।

অভিযোগ সূত্রে জানাজায়, চরভৈরবী ইউনিয়নের শহরআলীর মোড়ে স্থানীয় কতিপয় প্রভাবশালী লোকের প্রভাব খাটিয়ে অবৈধ ভাবে বালু উত্তোলন করার পাশাপাশি জোর জুলুম ও সন্ত্রাসী কার্যকালাপের সাথে জড়িত রয়েছে।

শাহজান রাজসহ কতিপয় লোক। কিছুদিন পূর্বে নিরাপদ সড়কের দাবীতে ইউপি চেয়ারম্যান আহমেদ আলী মাষ্টারের নেতৃত্বে মানববন্ধন করেন স্থানীয় লোকজন। ঐ মানববন্ধনে অবৈধ ব্যবসা সহ সন্ত্রাসী কার্কালাপের বিরুদ্ধে বক্তব্য রাখেন ৬৫ বছর বয়সী বৃদ্ধ ছবুর আলী চকিদার।

ঐ সময় থেকেই বালু ব্যবসায়ী শাহজান রাজ তাকে বিভিন্ন ভাবে প্রাননাসের হুমধমকি দিয়ে আসেন। বালু ব্যবসায়ী শাহজান রাজ তার ব্যবহৃত ড্রাইভার দিয়ে ছবুর আলী চকিদারকে হত্যার উদ্দেশ্যে গাড়ি চাপা দেন। স্থানীয় লোকজন আহতকে হাইমচর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন।

আহতের অবস্থা গুরুতর হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য চাঁদপুর সদর হাসপাতালে প্রেরন করা হয়। আহত বৃদ্ধের অবস্থা বর্তমানে আশংকাজনক।

এলাকাবাসী জানান, আমাদের এলাকায় সড়কের তুলনায় অনুপোযুগী গাড়ি গুলো চলাচল করায় অনেক সমস্যার সম্মুখিন হতে হচ্ছে লোকজনের। তারা এ সকল সমস্যা সমাধানে অবৈধ বালু উত্তোলন বন্ধ করার জন্য প্রশাসনসহ মাননীয় শিক্ষামন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেছেন।

হাইমচর থানা অফিসার ইনচার্জ মোঃ মাহবুবুর রহমান মোল্লাহ জানান, পিকআপ ভ্যানের ধাক্কায় বৃদ্ধ আহত হওয়ার ঘটনায় হাইমচর থানায় একটি অভিযোগ করা হয়েছে। অভিযোগের ভিত্তিতে পিকআপভ্যানসহ ড্রাইভারকে আটক করা হয়েছে। তদন্তের মাধ্যমে অপরাধীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2021 বিঃ দ্রঃঅপূর্ব নিউজ ২৪.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।Apurbanews24
Theme Customized BY WooHostBD